বিপুল পরিমান ভারতীয় পণ্যসহ যুবক আটক

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ০৭:৩১:৩৫ পিএম
বিপুল পরিমান ভারতীয় পণ্যসহ যুবক আটক ভারতীয় চকলেট, কাপড় ও প্রসাধনী সামগ্রী অবৈধভাবে দেশের অভ্যন্তরে বিক্রি করছে চোরাচালান চক্র। গোয়েন্দা নজরদারির ভিত্তিতে বিপুল পরিমান ভারতীয় চকলেট, কাপড় ও প্রসাধনী সামগ্রীসহ চক্রের এক সদস্যকে আটক করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার দিনগত রাতে আশুগঞ্জ থানা এলাকায় র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরক্তি পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সহকারি পরিচালক মো: আক্কাছ আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে একটি বালু ভর্তি ট্রাকে তল্লাশি করে বডির ভিতর থেকে ভারতীয় বিভিন্ন পণ্য উদ্ধার করে। এ ঘটনায় আব্দুর রহমান মান্না (২১) নামে এক যুবককে আটক করেন। আটককৃত আব্দুর রহমান মান্না সিলেট জেলার জৈয়ন্তিয়াপুর উপজেলার ডুপি গ্রামের আখলাকুর রহমানের পুত্র।

রবিবার সন্ধ্যায় সংবাদ মাধ্যমকে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানান, ওই অভিযানে ভারতীয় ২ হাজার ৬২৪ পিস ইমামী সেভেন ওয়েল ইন ওয়ান, ২ হাজার ৬২৮ পিস বুরো প্লাস সোপ, ১ হাজার ২৯৬ পিস জনসন বেবী লোশন, ৪ হাজার ২১৮ পিস জনসন ক্রিম, ১ হাজার ৪৪৯ পিস কিটকাট চকলেট, ২৩১ পিস লেহেঙ্গা উদ্ধারসহ বহনকারি ট্রাক জব্দ করা হয়। পরে আব্দুর রহমান মান্না নামে একজন চোরাচালানকারীকে আটক করা হয়। আটককৃতের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মামলা করেছে র‌্যাব।

এম.আর রুবেল/এসআর/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন