তাহিরপুরে নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ১ ডিসেম্বর ২০২১ | ০৪:০১:৫৫ পিএম
তাহিরপুরে নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন নারী নির্যাতন প্রতিরোধী সকল জনগাষ্ঠীকে এক ও ঐক্যবদ্ধ করার অংশ হিসেবে তাহিরপুরে নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে তাহিরপুর উপজেলা পরিষদের আয়োজনে এবং কার্যকর ও জবাবদিহিতা মূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের সহযোগীতায় ‘নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি' এই শ্লোগানকে সামনে রেখে একটি বর্ণাঢ্য র‍্যালী উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, সহকারী কমিশনার(ভূমি) মো. আলা উদ্দিন, ইএএলজি প্রকল্পের জেলা সমন্বয়ক সৈয়দ নজরুল ইসলাম।

অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, বড়দল দক্ষিণ ইউপি চেয়ারম্যান হাজী আজহার আলী, শ্রীপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার, উপজেলা আওয়ামীলীগ সদস্য রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি জাহিদ হাসান রুবেল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ও ছাত্র/ছাত্রীবৃদ।

আলোচনা শেষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন উপস্থিত নারী-পুরুষ সকলকে নারী নির্যাতন বিরোধী শপথবাক্য পাঠ করান।

শওকত হাসান/এনপি/দৈনিক বাংলাপত্রিকা


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন