সানিয়া অবসরের কথা ভাবলেও স্বামী কি ভাবছেন?

দৈনিক বাংলাপত্রিকা | খেলাধুলা
প্রকাশিত: শনিবার, ২৭ নভেম্বর ২০২১ | ০৮:৩৫:১০ পিএম
সানিয়া অবসরের কথা ভাবলেও স্বামী কি ভাবছেন? নব্বইয়ের দশক থেকেই আন্তর্জাতিক ক্রিকেট খেলে যাচ্ছেন শোয়েব মালিক। পাকিস্তানের এই ‘বুড়ো’ ক্রিকেটারের কাগজে কলমে বয়স ৪০ ছুঁই ছুঁই। বাস্তবে হয়তো বয়স আরও বেশি হতে পারে।

এ বয়সেও দাপটের সঙ্গে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলে যাচ্ছেন সাবেক অধিনায়ক শোয়েব মালিক।

অনেকেই মনে করেছেন সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন পাকিস্তানের সাবেক দুই অধিনায়ক শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজ।  

কিন্তু বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেও অবসরের ঘোষণা দেননি তারা। বিশ্বকাপ শেষে পাকিস্তান দল বাংলাদেশ সফরে এলেও ব্যক্তিগত কারণে ঢাকায় আসেননি মোহাম্মদ হাফিজ। এসেছেন শোয়েব মালিক।

শোয়েব মালিক আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে চিন্তা না করলেও তার ভারতীয় স্ত্রী সানিয়া মির্জা কিন্তু টেনিস থেকে অবসরের কথা ভাবছেন।

করাচিতে মালিকের সুগন্ধী ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে অবসরের বিষয়ে কথা বলেছেন সানিয়া মির্জা। তিনি বলেন, অবসরের আগে আমি আরও দুইটি গ্র্যান্ড স্লাম জিততে চাই।

৪০ ছুঁই ছুঁই শোয়েব মালিক নিজের অবসর প্রসঙ্গ বলেন, আমি অবসর নিয়ে একদমই ভাবছি না। এটি আমার একার সিদ্ধান্ত নয়। আমি বাবরের সঙ্গে এ বিষয়ে আলোচনা করেছি। সে জানিয়েছে দলের নতুন খেলোয়াড় তৈরি করতে আমাকে দরকার।

এসআর/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন