প্লেয়ার্স লিস্টে ‘বাংলাদেশ’ বানানই ভুল

দৈনিক বাংলাপত্রিকা | খেলাধুলা
প্রকাশিত: শুক্রবার, ২৬ নভেম্বর ২০২১ | ১২:২৬:০০ পিএম
প্লেয়ার্স লিস্টে ‘বাংলাদেশ’ বানানই ভুল ভুল যেন শেষই হচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। একের পর এক ভুল পাওয়া যাচ্ছে বিসিবির পাঠালো বিভিন্ন কাগজপত্রে। শুরুতে চট্টগ্রাম টেস্টের টিকিটে ভুল, এবার ম্যাচের প্লেয়ার্স লিস্টে বড় ধরনের ভুল পাওয়া গেছে। ​খেলোয়াড় তালিকার এক জায়গায় ‘বাংলাদেশ’ বানান লেখার ইংরেজি বানানে ভুল করেছে।

প্লেয়ার্স লিস্টে লেখা থাকার কথা ছিল, ‘Alesha Holdings Bangladesh Vs Pakistan Test Series’। কিন্তু সেখানে লেখা রয়েছে Alesha Holdings ‘Bamgladesh’ Vs Pakistan Test Series। দৃষ্টিকটুর এই ভুলের বিষয়ে জানতে বিসিবির মিডিয়া ম্যানেজারের যোগাযোগ্য করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এর আগে গতকাল থেকে বিক্রি হওয়া এই ম্যাচের টিকিটে সময়ের জায়গায় ভুল দেখা যায়। সকাল ১০টায় খেলা শুরুর কথা থাকলেও টিকিটে তা লেখা ছিল রাত ১০টায়। যা নিয়ে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম দৈনিক আমাদের সময় অনলাইনকে জানান, বিষয়টি মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস অবহিত হয়েছেন। তবে দর্শকদের কাছে টিকিটগুলো পৌঁছে যাওয়ায় আপাতত তা নিয়ে নতুন কোনো সিদ্ধান্ত হয়নি। ভবিষ্যতে বিষয়টি আরও গুরুত্বের সঙ্গে দেখবে বোর্ড।

উল্লেখ্য, বিসিবির ক্ষেত্রে এমন ভুল নতুন নয়। এর আগেও ২০১৮ সালের বাংলাদেশে আয়োজিত ত্রিদেশীয় সিরিজেও এমন ভুল করেছিল বিসিবি। বাংলাদেশ শ্রীলঙ্কার ম্যাচটি ছিল ১৯ জানুয়ারি শুক্রবার। সেদিনের টিকিটে ইংরেজিতে ‘BNANGLADESH’ লেখা হয়েছিল। যদিও ম্যাচের আগেই তা পরিবর্তনের সুযোগ করে দিয়েছিল বোর্ড।

এনএ/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন