আবারও বিয়ে করছেন আমির খান!

দৈনিক বাংলাপত্রিকা | বিনোদন
প্রকাশিত: রবিবার, ২১ নভেম্বর ২০২১ | ০২:০৭:৫৬ পিএম
আবারও বিয়ে করছেন আমির খান!
বলিউডে তাকে বলা হয় মিস্টার পারফেক্ট, কিন্তু ব্যক্তি জীবনে সংসার ও প্রেম নিয়ে ইতিমধ্যেই দুই দুইবার হোঁচট খেয়েছেন। ভালোবেসে বাঁধা দুটি ঘরই ভেঙে গেছে তার।

বেশ কিছুদিন আগেই তার দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে আমিরের। তারা দুজনেই সে খবর জানিয়েছেন। এরপরই গুঞ্জন শুরু হয়েছে, আবারও বিয়ে করতে যাচ্ছেন আমির খান!

শুধু তাই নয়, তৃতীয়বার বিয়ের জন্য নাকি অল্প অল্প করে তোড়জোড়ও শুরু করে দিয়েছেন আমির খান। এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন।

গুঞ্জনে আমিরের হবু স্ত্রী হিসেবে আলোচনায় এসেছে ‘দঙ্গল’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফাতিমা সানা শেখ। অনেকের দাবি ফাতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি কিরণের সঙ্গে ডিভোর্সের মূল কারণ।

তবে ফাতিমার পাশাপাশি নতুন এক নারী পরিচালকের কথাও শোনা যাচ্ছে। সম্প্রতি নাকি এই পরিচালকের সঙ্গে এদিক-ওদিক ঘুরতে দেখা গেছে আমিরকে।

অন্যদিকে আরেকটি গুঞ্জনও রটেছে। অনেকে মনে করছেন এই বিয়ের খবর নাকি একেবারেই ‘লাল সিং চাড্ডা’ ছবির প্রোমোশনের জন্য় আমির নিজেই হাতে রটিয়েছেন। কারণ, গোটা বলিউড জানেন, ছবির প্রেমোশনের জন্য অনেক কিছুই করতে পারেন আমির। তবে আপাতত এই নিয়ে আমিরের তরফ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন