তারাকান্দায় ১২ঘন্টার মধ্যেই হত্যা মামলার আসামিকে গ্রেফতার

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | ০২:২৮:৩৭ পিএম
তারাকান্দায় ১২ঘন্টার মধ্যেই হত্যা মামলার আসামিকে গ্রেফতার
ময়মনসিংহের তারাকান্দা থানা পুলিশের অভিযানে মৎস্য ব্যবসায়ী মহররম আলী(৪২)হত্যা মামলার অন্যতম আসামি আবুল হাসেম (৬৫)-কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

তারাকান্দা থানায় গতকাল সোমবার দিবাগত রাত ১২.০০ টায় মহরম আলীর স্ত্রী মোছাঃ শিরীনা আক্তার বাদী হয়ে ০৬ জনের নামে হত্যা মামলা দায়েরের পর ১২ ঘন্টা পেরোবার পূর্বেই হত্যা মামলার ৩নং আসামি আবুল হাসেম(৬৫)-কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

তারাকান্দা থানা পুলিশের এসআই এবং মামলার তদন্তকারী কর্মকর্তা সাইদুর রহমান জানান, গতকাল সোমবার রাতে হত্যা মামলা দায়েরের পর আজ মঙ্গলবার সকাল ৪ টার সময় আসামি আবুল হাসেমকে ঘটনাস্থল ইসলামপুর গ্রামের বন্দের (বিস্তীর্ণ ধানের জমি) মাঝখানে থাকা পরিত্যক্ত ঘর থেকে গ্রেফতার করি। আসামি আবুল হাসেম মহরম আলী হত্যা মামলার ৩ নং আসামি এবং ইসলামপুর গ্রামের মৃত ফজর আলী-র পুত্র।

উল্লেখ্য, গতকাল সোমবার দুপুর ২.৩০ টার সময় তারাকান্দার কামারিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে নিজ বাড়িতে বিদ্যুতের তার ভাগাভাগি করতে গিয়ে চাচাতো ভাই এবং ভাতিজা দের হামলায় নিহত হন মৎস্য ব্যবসায়ী মৃত উসন আলীর পুত্র মহরম আলী (৪২)।

এই ঘটনার সত্যতা স্বীকার করে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, চাঞ্চল্যকর হত্যাকান্ডের শিকার মৎস্য ব্যবসায়ী মহরম আলীর লাশ আজ সকাল ৯.৩০টার সময় ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।তার পূর্বেই অন্যতম আসামি আবুল হাসেমকে গ্রেফতার করা হয়েছে।অপরাপর সকল আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আলোচিত এই হত্যাকাণ্ডের ঘটনায় উপজেলার কামারিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এই হত্যাকাণ্ডের যথাযথ বিচার দাবি করেছেন এলাকাবাসী।

ফজলে এলাহি ঢালী/এসএ/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন