সখিপুরে যুবলীগের উদ্যোগে শহীদ শেখ কামালের জন্মদিন পালন

সখিপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১ | ১১:৩১:৪০ পিএম
সখিপুরে যুবলীগের উদ্যোগে শহীদ শেখ কামালের জন্মদিন পালন টাঙ্গাইলের সখিপুরে উপজেলা যুবলীগের আয়োজনে স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব, ক্যাপ্টেন শহীদ শেখ কামালের ৭২ তম জন্মদিন পালন করা হয়।

বৃহস্পতিবার বাদ আছর সখিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মদিন পালন অনুষ্ঠানে সখিপুর উপজেলা যুবলীগের আহবায়ক এম এ সবুরের সভাপতিত্বে, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শওকত শিকদার, পৌর আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আহম্মদ আলী মিয়া, সখিপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি খলিলুর রহমান,টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেবিএম রুহুল আমিন, সখপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ, সজিব আহমেদ সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ কামাল সহ ১৫ আগস্ট শহীদ হওয়া সকলের এবং সকল মুক্তিযোদ্ধাদের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন।

পরিশেষে, দোয়া-মিলাদ মাহফিল ও তবারক বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। এর পূর্বে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

এনএ/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন