গফরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় আহত ৬

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১ | ০৮:৪৫:৫৩ পিএম
গফরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় আহত ৬ ময়মনসিংহের গফরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় ৬ যাত্রী গুরুতর আহত হয়েছেন।আহতদের মধ্যে ২ জন মহিলা ও ৪ জন পুরুষ। তাদের মধ্য থেকে গুরুতর আহত ৪ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গফরগাঁও টু পাগলা সড়কে উথুরী গ্রামে ও কুমার বাড়ী এলাকায় ঘটনা দুটি ঘটে।

কুমার বাড়ী এলাকায় সড়ক দূর্ঘটনায় আহতরা হলেন বাঘড়া গ্রামের গিয়াস উদ্দিন(৬০) ও রুবেল(৩৫), রৌহা গ্রামের কাদির(৫০)। উথুরী গ্রামে দূর্ঘটনায় কান্দিপাড়া গ্রামের রিফাত(২৮), সাবিনা(২২) ও আনোয়ারা বেগম(৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, মাইজবাড়ী বাজার থেকে বাঘড়ার দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা অটো রিক্সার সাথে দুই অটো রিক্সার সংঘর্ষে বাঘড়া গ্রামের গিয়াস উদ্দিন ও রুবেল, রৌহা গ্রামের কাদির গুরুতর আহত হয়। স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহত রুবেল ও কাদিরকে চিকিৎসা শেষে বিদায় দেয়া হলেও গিয়াস উদ্দিনের পরিস্থিতির অবনতি হলে স্বজনরা তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

অপর দিকে উথুরী গ্রামে অপর এক সড়ক দূর্ঘটনায় কান্দিপাড়া গ্রামের একই পরিবারের রিফাত ও তার স্ত্রী সাবিনা এবং শাশুড়ি আনোয়ারা বেগম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তাদের অবস্থার অবনতি ঘটলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
 
পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান বলেন, দুর্ঘটনা কবলিত অটোরিক্সা আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন