পরীমনির ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ

দৈনিক বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১ | ০৭:৫৯:২৭ পিএম
পরীমনির ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ আলোচিত চলচ্চিত্র নায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণে আইনে বনানী থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। পরীমনির মামলার নাম্বার হচ্ছে ৫ এবং রাজের মামলার নম্বর ৬।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে রাজধানীর বনানী থানায় র‍্যাব-১ বাদী হয়ে মামলা দু’টি দায়ের করে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজের সহযোগী মো. সবুজ আলী এবং পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম ওরফে দীপু ও এই মাদক মামলার অন্তর্ভুক্ত। তদন্তের জন্য তাদের বিরুদ্ধে ৭ দিন করে রিমান্ড আবেদন করবে তদন্ত কর্মকর্তা।

এর আগে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, “পরীমনিসহ গ্রেপ্তারকৃত চারজনের বিরুদ্ধে বনানী থানায় মামলা হচ্ছে। মাদক, পর্নগ্রাফি আইনে মামলাগুলো দায়ের করা হবে।”

গ্রেপ্তার অন্য দুজন হলেন পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দীপু এবং রাজের প্রতিষ্ঠানের ব্যবস্থাপক সবুজ আলী।

র‌্যাব জানায়, পরিমনি ও দীপুর বিরুদ্ধ মাদক আইনে মামলা হচ্ছে। রাজের বিরুদ্ধে পর্নগ্রাফি ও মাদক আইনে এবং সবুজের বিরুদ্ধে মাদক আইনে মামলা হচ্ছে।

গ্রেপ্তার চারজনকেই বনানী থানায় তাদের হস্তান্তর করা হয়েছে বলে বিকালের ওই সংবাদ সম্মেলনে জানান র‌্যাবের মুখপাত্র।

এর আগে, বুধবার বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হয়। এরপর প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালানো হয়।

অভিযানের সময় তাদের বাসা একটি মিনি বার পরিচালনার বিভিন্ন সরঞ্জামাদিসহ ৩৩ বোতল বিভিন্ন প্রকার বিদেশী মদ, ১৫০ ব্যবহৃত বিদেশী মদের বোতল, ইয়াবা ও শিশা সামগ্রী, এলএসডি আইস ও ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়।

এসআর/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন