প্রধানমন্ত্রীর উপহার পেলেন চিরিরবন্দরের ৪৫০টি পরিবার

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | ১০:০৪:৪৮ পিএম
প্রধানমন্ত্রীর উপহার পেলেন চিরিরবন্দরের ৪৫০টি পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেলেন দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ৪৫০টি পরিবার। আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় চিরিরবন্দর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উপজেলা প্রশাসন জানান, কোভিড-১৯ এর বিস্তার রোধে সার্বিক চলাচলে বিধি-নিষেধ আরোপ করায় ৪৫০ জন ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (খাদ্য সহায়তা) প্রদান করা হয়। প্রতিটি উপহারের প্যাকেটে ছিল চাল ১০কেজি, মসুর ডাল ১কেজি, সয়াবিন তেল ১লিটার, চিনি ৫০০ গ্রাম, লবণ ১কেজি, সাবান ২টা, আটা ১কেজি, চিড়া ৫০০ গ্রাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার আয়শা সিদ্দিকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জন্য ভাবেন। তাই তিনি এই দূর্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য উপহার পাঠিয়েছেন। আপনারা ভয়াল করোনা থেকে বাঁচতে অবশ্যই স্বাস্থ্য বিধি মেনে চলবেন। স্বাস্থ্যবিধি মেনে চললে একমাত্র করোনা সংক্রমণ রোধ করা সম্ভব হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার করোনা ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে বিতরণকালে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আহসানুল হক মুকুল, চিরিরবন্দর থানার পুলিশ এস আই কাদের এ এস আই হোসেন ও পুলিশ সদস্য এবং বিজিবি সদস্য সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

জাফর ইকবাল/এনএ/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন