হাবিপ্রবির পরীক্ষা নিয়ন্ত্রক শাখার নতুন পরিচালক অধ্যাপক ড. সাইফুর

হাবিপ্রবি প্রতিনিধি | শিক্ষা ও ক্যাম্পাস
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | ০৯:০৪:৩২ পিএম
হাবিপ্রবির পরীক্ষা নিয়ন্ত্রক শাখার নতুন পরিচালক অধ্যাপক ড. সাইফুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) পরীক্ষা নিয়ন্ত্রক শাখার পরিচালকের দায়িত্ব পেয়েছেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমান।

হাবিপ্রবির নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, "এ বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রফেসর মোঃ মিজানুর রহমান পরীক্ষা নিয়ন্ত্রক( চুক্তিভিত্তিক) এর আবেদনের প্রেক্ষিতে এবং চুক্তির মেয়াদ ৩১/০৭/২০২১ ইং তারিখে শেষ হবে বিধায় তদস্থলে পরিসংখ্যান বিভাগের প্রফেসর অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমানকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসাবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে পরীক্ষা নিয়ন্ত্রক এর দায়িত্বে নিযুক্ত করা হলো।

শর্তাবলী: ১. বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও ভবিষ্যত প্রবর্তিতব্য সকল সুযোগ-সুবিধা মেনে চলতে বাধ্য থাকবেন। ২. বিধি মোতাবেক সংশ্লিষ্ট দায়িত্ব ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন। ৩. এ আদেশ ০১.০৮.২০২১ তারিখ হতে কার্যকর হবে।

পরীক্ষা নিয়ন্ত্রক শাখার দায়িত্ব গ্রহণের ব্যাপারে অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমান বলেন, "নবনিযুক্ত উপাচার্য মহোদয় আমার উপর আস্থা রাখায় আমি তাঁর উপর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আমার উপর অর্পিত দায়িত্ব পালনে আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব। সেজন্য সকলের সহযোগিতা কামনা করছি"।

উল্লেখ্য যে, অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমান এর আগে হাবিপ্রবির রেজিস্ট্রারের দায়িত্ব পালনের পাশাপাশি বিজ্ঞান অনুষদের ডীনের দায়িত্ব সফলভাবে পালন করেন।

আজিজুর রহমান/এনপি/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন