লালমনিরহাট জেলা আ’লীগের সদস্য নির্বাচিত হলেন শ্যামল

হাতীবান্ধা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ১৯ জুন ২০২১ | ০৯:৪২:২৫ পিএম
লালমনিরহাট জেলা আ’লীগের সদস্য নির্বাচিত হলেন শ্যামল
বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য পদ লাভ করেছেন হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল।

বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সেতু ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের এমপি লালমনিরহাট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন।

গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ছাত্র রাজনীতি থেকে উঠে আসা তৃনমূল আওয়ামী লীগের একজন সংগঠক হিসেবে তিনি বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে লালন করে দলের দূর সময়ে যেমন সফল নেতৃত্ব দিয়েছেন তেমনি সুসময়ে তিনি তৃণমূলের আস্থাভাজন নেতৃত্ব হিসাবে বেশ সুনাম অর্জন করেছেন।

গত ১১ ই জুন ২০১৯ লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে এবং কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে সভাপতি পদে সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি কে সভাপতি এবং লালমনিরহাট জেলা পরিষদের সফল চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের দীর্ঘদিন পর গত ১৭ই জুন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিহাট জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি অনুমোদন ও প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে নবগঠিত কমিটির সদস্য গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বলেন, আমাকে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সাথে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সকলের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

শুভেচ্ছান্তে:আবু বক্কর সিদ্দিক শ্যামল চেয়ারম্যান গড্ডিমারী ইউনিয়ন পরিষদ।

লুৎফর রহমান/এসএ/বাংলাপত্রিকা 

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন