মা হওয়ার গুঞ্জন, পপির খোঁজ জানে না পরিবারও!

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: রবিবার, ১৩ জুন ২০২১ | ০৫:০৪:৫২ পিএম
মা হওয়ার গুঞ্জন, পপির খোঁজ জানে না পরিবারও!
গত বছর জুনে সবশেষ ‘ভালোবাসার প্রজাপতি’ ছবির শুটিং করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। আর সে বছরই ডিসেম্বর থেকে আড়ালে তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে মোবাইল ফোন- কোথাও নেই তিনি। মাঝে কথা রটে, এক প্রবাসী ব্যবসায়ীকে বিয়ে করেছেন পপি। আর সে কারণেই আড়াল হয়েছেন এই চিত্রনায়িকা।

পপির আত্মগোপন থাকার কারণে গুঞ্জন আরও ডালপালা মেলেছে শোবিজ পাড়ায়। তার আড়াল হওয়ার ঘটনা এটাই প্রথম নয়। এর আগে শাকিল খানের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল যখন, সে সময়ও আত্মগোপন করেছিলেন তিনি। তবে তার মেয়াদ ছিল অল্প কিছুদিন। তবে এবার যেন একটু বেশি সময় ধরেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না!

পপির আড়াল হওয়ার কারণে বিপাকে পড়েছেন তার ছবির প্রযোজক ও পরিচালকরা। ‘ভালোবাসার প্রজাপতি’ ছবির প্রায় ২০ শতাংশ কাজ এখনো বাকি। এর পরিচালক রাজু আলীম ও মাসুমা তানি জানান, আরও দুদিন শুটিং করলেই শেষ হবে ছবির কাজ। আরেক পরিচালক সাদেক সিদ্দিকী জানান, তার ‘ডাইরেক্ট অ্যাকশন’ ছবির শুটিং শেষ করেন পপি। তবে ডাবিং না করেই হাওয়া। দীর্ঘদিন অপেক্ষার পর উপায় না পেয়ে আরেকজনকে দিয়ে ডাবিং করিয়েছেন তিনি। ছবিটি এখন মুক্তির জন্য প্রস্তুত। তবে প্রচারণার জন্য পপিকে দরকার।

এদিকে, ক’দিন ধরে শোবিজ পাড়ায় নতুন করে গুঞ্জন উঠেছে, পপি মা হতে যাচ্ছেন! খবরের সত্যতা জানতে দ্বারস্থ হতে হলো তার বাবা আমির হোসেন টুলুর কাছে।

তিনি বলেন, ‘পরিবার নিয়ে আমি অনেক দিন ধরে খুলনায় আছি। গত সপ্তাহ থেকে শুনছি পপি সন্তানসম্ভবা। এসব নিয়ে নানা জনের নানা প্রশ্নের উত্তর দিতে হচ্ছে। বাবা হিসেবে বেশ দুশ্চিন্তায় আছি। আমি বা আমার পরিবারের কেউই এ বিষয়ে কিছু জানি না। এমনকি পপির সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হচ্ছি। এখন মেয়ে যদি বাবার ফোন না ধরে তাহলে, এই দুঃখ কাকে জানাব! আমরাও অপেক্ষায় আছি ওর খবর পাওয়ার।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন