খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদগঞ্জে দোয়া মাহফিল

ফরিদগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ১১ মে ২০২১ | ০১:৪৮:২৫ পিএম
খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদগঞ্জে দোয়া মাহফিল অসুস্থ বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ফরিদগঞ্জ উপজেলার ১১ নং ইউনিয়নে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার বিএনপি ইউনিয়ন বিএনপির সভাপতি হারুনুর রশিদ পাটওয়ারীর উদ্যোগে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

অনুষ্টানে বক্তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। এ নিয়ে উদ্বেগে জানিয়ে সকলের কাছে দোয়া ছেয়েছেন।

বক্তারা আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের একজন বয়োজ্যেষ্ঠ নাগরিক, মসজিদ মাদরাসার উন্নয়নে তথা ইসলামের খেদমতে তার গৃহীত উদ্যোগ দেশের সর্বজন স্বীকৃত। প্রিয় নেত্রীর রোগমুক্তি কামনায় আপনাদেরকে বিশেষ ভাবে দোয়া করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

তারা আরও বলেন, দেশের ও দলের এই দুঃসময়ে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়ায়  আগত সর্বস্থরের জনসাধারণ এবং বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

অনুষ্টানে উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির সভাপতি- হারুনুর রশিদ পাটওয়ারী, সাধারন সম্পাদক- বিটু পাটওয়ারী, মাওলানাঃ বাবুল পাটওয়ারী ইউনিয়ন বিএনপির নেতা- আলী মেম্বর, খোকন সাজি সহ বিএনপির যুবদল ও ছাত্রদলের এবং বিএনপির অন্যান্য অঙ্গ সংগঠনের অসংখ্য নেতা কর্মী।

এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন