সিয়াম ফার্মেসীর উদ্যোগে ঈদের উপহার বিতরণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ৫ মে ২০২১ | ১২:১১:৫৯ এএম
সিয়াম ফার্মেসীর উদ্যোগে ঈদের উপহার বিতরণ এসিআই সিমেনের পরিবেশক, সিয়াম ফার্মেসীর সত্ত্বাধিকারী মেজবাউল হকের আয়োজনে শিবগঞ্জ উপজেলার কিচক বাজারে এক ইফতার পার্টির আয়োজন করা হয়।

মঙ্গলবার এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এসিআই সিমেনের মার্কেটিং অফিসার তৌহিদুর রহমান। তিনি সকলকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে এসিআই সিমেনের বিভিন্ন গুনাগুন বর্ণনা করে এর ব্যবহার বৃদ্ধির জন্য অভিনন্দন জানান।

তিনি বলেন, আপনারা এসিআই সিমেন দেশের সর্বত্র ছড়িয়ে দেয়ার কাজে নিয়োজিত সৈনিক। দেশকে উন্নয়নের অগ্রযাত্রায়, মাংস-দুধে সমৃদ্ধিশালী করতে, কৃষকের মুখে হাসি ফুটাতে এসিআই জেনেটিক্স যে উদ্যোগ গ্রহণ করে আপনারা সেই উদ্যোগের সহযোদ্ধা।

এসিআই সিমেনের পরিবেশক মেজবাউল হক বলেন, আমি বিভিন্ন কোম্পানির সিমেন ব্যবহার করেছি এসিআই এর মত কনসেপ্ট রেট দেখিনি। এই কোম্পানির সিমেনের বাছুরগুলো জাত অনুযায়ী অনেক ভাল, সুস্থ ও নজরকারা সম্পুর্ণ। আপনারা কৃষকদের মাঝে এর গুনাগুন তুলে ধরবেন। তারা এসিআই সিমেন ব্যবহার করলে আর্থিক ও মানসিক দিক হতে লাভবান হবে। আমাকে সহযোগিতা করার জন্য আপনাদের অভিনন্দন। আগামীতে আরও বেশী সহযোগিতার আশা ব্যক্ত করে তিনি উপস্থিত সকল কর্মীদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেন।

ইফতার পার্টিতে আরও উপস্থিত ছিলেন কৃত্রিম প্রজননকর্মী মতিয়ার রহমান, আজিজার রহমান, মতিয়ার ভাই, মোনায়েম, একরামুল হক, আবুল হাসেম, আরিফুল ইসলাম, তুহিন, শফিকুল ইসলাম, আব্দুল হালিম সহ আরও অনেকে।

আব্দুল হালিম/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন