শেরপুরে মানবিক সহায়তা পেল ১০০ জন হোটেল রেস্তোরা শ্রমিক

শেরপুর সদর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২৫ এপ্রিল ২০২১ | ০৫:৩১:৩৯ পিএম
শেরপুরে মানবিক সহায়তা পেল ১০০ জন হোটেল রেস্তোরা শ্রমিক শেরপুরে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ১০০ জন হোটেল রেস্তরা শ্রমিক। শেরপুর জেলা প্রশাসনের পক্ষ হতে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়ায় তাদের কাছে এ মানবিক সহায়তা পৌছে দেওয়া হয়।

শনিবার রাত ৮টায় জেলা শহরের পৌর নিউমার্কেট চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা বিতরনকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওয়ালীউল হাসান, নেজারত ডেপুটি কালেক্টর (এসডিসি) মিজানুর রহমান ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওয়ালীউল হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারও লকডাউনে কর্মহীনদের জন্য মানবিক সহায়তা প্রদানের জন্য উদ্যেগ নিয়েছেন। তারই ধারাবাহিকতায় শেরপুর জেলা প্রশাসন মাঠে কাজ করছে। আজকে আমরা প্রাথমিকভাবে ১০০ জন হোটেল রেস্তোরা শ্রমিকদের খাদ্য সহায়তা দিব। আমাদের টার্গেট আমরা এরকম আরও হতদরিদ্র কর্মহীন শ্রমিকদের জন্য ২ হাজার খাদ্য সহায়তা পৌছে দিব।

হোটেল রেস্তোরা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল কাদির কালু বলেন, আমরা খুবই খারাপ অবস্থার মধ্যে অভাব অনটনে দিন পার করছিলাম। আজকে প্রধানমন্ত্রীর এ সহযোগীতার জন্য শেখ হাসিনা ও শেরপুর জেলা প্রশাসনকে ধন্যবাদ জানাই।

খাদ্য সহায়তার মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি করে ডাল, আলু, লবন ও সয়াবিন তৈল।

মো. সুলতান/এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন