গৃহবধুকে জোরপূর্বক গণধর্ষণের চেষ্টা

রাজিবপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ২১ এপ্রিল ২০২১ | ১১:৩২:৪৯ পিএম
গৃহবধুকে জোরপূর্বক গণধর্ষণের চেষ্টা কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় এক গৃহবধূকে গণধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বালিয়ামারী নয়া পাড়া গ্রামের ঐ গৃহবধূর অভিযোগ একই গ্রামের মোঃ আলীম উদ্দিন (৪৫),মোঃ রফিক (৪৩) ও মোঃ হাফিজুর রহমান (৩৫) নামের তিন ব্যক্তি মোছাঃ শিরিনা বেগম (২৮) এক ছেলে ও জমজ সন্তানের কে জোরপূর্বক গণধর্ষণের চেষ্টা করে।

এর আগে আলীম উদ্দিন নামের ঐ ব্যক্তি অনেক দিন থেকেই শিরিনা বেগমকে বিভিন্ন ভাবে ইশারা ইঙ্গিতে উত্যক্ত করে আসছিলো। এ বিষয়টি শিরিনা বেগম তার অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা স্থানীয়ভাবে মিমাংসা করে দেয়। কিন্তু তাতে কোনো লাভ হয়নি, কেননা আলীম উদ্দিন ও তার সহযোগীরা পূর্বের ন্যায় আচরণ করতে থাকে।

শিরিনা বেগমের স্বামী জীবিকার তাগিদে এলাকার বাইরে থাকায় গত ২০এপ্রিল রাত আনুমানিক সাড়ে ১০টায় শিরিনা বেগম ব্যক্তিগত কাজে বাইরে আসলে পূর্ব প্রস্তুতি নিয়ে থাকা আলীম উদ্দিন ও তার সহযোগীদের মধ্যে একজন তার সয়ন ঘরে প্রবেশ করে এবং শিরিনা বেগম ঘরে ঢুকলে ঘরের দরজা আটকিয়ে দিয়ে আলীম উদ্দিন ও তার সহযোগীরা গামছা দিয়ে শিরিনা বেগমের মুখ চেপে ধরে গণধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিরিনা বেগম নিজের ইজ্জত বাঁচাতে চিৎকার করলে আশপাশের লোক জন ছুটে আসার খবর বুঝতে পেরে আলীম উদ্দিন ও তার সহযোগীরা ঘটনা স্থল থেকে পালিয়ে যায়। পরে শিরিনা বেগম বাদী হয়ে রাজিবপুর থানায় একটি অভিযোগ দায়ের করে।

এ বিষয়ে থানার অফিসার্স ইনচার্জ নবিউল ইসলাম তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন