ময়মনসিংহে শুল্কবিহীন পণ্যসহ ১৮ চোরাকারবারি আটক

ময়মনসিংহ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ২১ এপ্রিল ২০২১ | ১১:২৯:১৫ পিএম
ময়মনসিংহে শুল্কবিহীন পণ্যসহ ১৮ চোরাকারবারি আটক ময়মনসিংহে আভিযান চালিয়ে শুল্কবিহীন পণ্যসহ চোরাকারবারীদলের ১৮ জনকে আটক করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪।

আটককৃত চোরাকারবারীরা হলো, সোলাইমান কবির, চিত্তরঞ্জন দে, মোঃ মতিন, মোঃ খায়রুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, মোঃ আকরাম, মোঃ মিরাজ, মোঃ মমিন, মোঃ ইমরান, মোঃ রাজু মিয়া, মোঃ নজরুল ইসলাম, মোঃ মাহফুজুর রহমান, মোঃ কামরুল ইসলাম, মোঃ রুবেল, সুমন মীর, মোঃ হারেস, মোঃ রাজু ও মোঃ সাব্বির।

বুধবার (২১এপ্রিল) বিকালে ময়মনসিংহ জেলার নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের গৌরিপুরের বেলতলী বড় মসজিদ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

ময়মনসিংহের র‌্যাব-১৪ এর মিডিয়া উইংয়ের প্রধান সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন জানান আটককৃত ১৮জন চোরাকারবারীদলের কাছ থেকে শুল্ক ফাঁকি দিয়ে দেশের বাইরে থেকে আনা বিপুল পরিমান থ্রিপিস, লেহেঙ্গা, শাড়ী, সাবান, মেহেদী, চকলেট, বেটনোভেট ক্রীম, স্কিনসাইন ক্রীম, জিরা ও পণ্য বহনকারী ৬ টি ট্রাক ও কার্ভাডভ্যান উদ্ধার করা হয় বলে র‌্যাব-১৪ জানায়।

র‌্যাব জানায় চোরাকারবারীদের কাছ থেকে উদ্ধারকৃত পণ্যের (বাংলাদেশ এর টাকা মূল্যে) আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা হবে।

র‌্যাব-১৪ কর্তৃক আরো জানায়, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ভারত থেকে চোরাই পথে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছিল। শুল্ক ফাঁকি দিয়ে পণ্য আমদানির বিরুদ্ধে র‌্যাব-১৪ এর অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে ময়মনসিংহের গৌরীপুর থানায় মামলা হয়েছে বলে জানা গেছে।

এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন