বাংলা পত্রিকা পরিবারের প্রতি পঞ্চমীর কৃতজ্ঞতা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ২১ এপ্রিল ২০২১ | ০৮:১১:১৪ পিএম
বাংলা পত্রিকা পরিবারের প্রতি পঞ্চমীর কৃতজ্ঞতা গত ১৮ এপ্রিল বাংলা পত্রিকায় ‘মেডিকেলে চান্স পেয়েও ভর্তির নিশ্চয়তা নেই পঞ্চমী রানীর’ শিরোনামে সংবাদ প্রকাশের পর দেশ-বিদেশের অনেকেই পঞ্চমী রানীর পাশে দাঁড়িয়েছে।

‘দুশ্চিন্তা নয়, নয় কোন ভয় এগিয়ে যাও জয়ের পথে, পেরিয়ে যাও সকল বাধা, আমরা আছি তোমার সাথে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চমী রানীর পাশে দাড়ালেন সরকারি চাকরির পাশাপাশি শিবগঞ্জ মানুষের দরদী বাংলাদেশ পুলিশের একজন সুনামধন্য অফিসার সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ-সোনাতলা) সার্কেল আরিফুল ইসলাম সিদ্দিকী। শিবগঞ্জ উপজেলার চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, চট্টগ্রাম মেডিকেল কলেজের ছাত্র সাংসদ, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র সহ পঞ্চমীর আত্মীয়-স্বজন সহ নাম প্রকাশে অনিচ্ছুক আরও অনেকেই তার প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

পঞ্চমী বলেন, বাংলা পত্রিকার সাংবাদিক আব্দুল হালিম স্যার সহ সকল সাংবাদিককে আমার পাশে দাড়ানোর জন্য অসংখ্য ধন্যবাদ। প্রথম দিকে আমার বাবা আমার ভর্তি ও পড়াশুনা নিয়ে যে দুশ্চিন্তায় ছিলেন আপনারা আমার পাশে দাড়িয়ে সেই চিন্তা মুক্ত করে দিয়েছেন।
যারা আমার পাশে দাঁড়িয়েছেন তাদেরকেও অসংখ্য ধন্যবাদ। আপনাদের এই সহযোগিতা আমাকে এগিয়ে নিতে সহায়ক হবে। আপনারা যে আশা এবং স্বপ্ন নিয়ে আমার পাশে দাঁড়িয়েছেন আমি সর্বাত্বক চেষ্টা করব আপনাদের সেই স্বপ্ন পুরন করে দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিয়োজিত করতে।

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

আব্দুল হালিম/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন