গলাচিপায় প্রতিবন্ধী ধর্ষণের অভিযুক্ত আসামী গ্রেফতার

গলাচিপা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ১০:৫৪:৪৭ পিএম
গলাচিপায় প্রতিবন্ধী ধর্ষণের অভিযুক্ত আসামী গ্রেফতার পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নে ১২ বছরের বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে গজালিয়া ব্রীজ বাজারের চায়ের দোকানদার মোঃ জালাল গাজী (৬৫) কে।

মঙ্গলবার বিকেল পৌনে চারটার দিকে গলাচিপা থানার কল্যাণ কলস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম) স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, গত ১৩ এপ্রিল ধর্ষণের শিকার হন ১২ বছরের বাক প্রতিবন্ধী শিশুটি। ঐ দিন দুপুর আনুমানিক ২টায় শিশুটি দোকানে গেলে খাবারের প্রলোভন দিয়ে দোকানের পিছনে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এসময় শিশুটির কান্নাকাটির শব্দ পেয়ে পার্শ্ববর্তী মোঃ রেজাউল গাজী নামে এক ব্যক্তি ঘটনাস্থলে ছুটে গেলে জালাল গাজী দৌড়ে পালিয়ে যায়। ধর্ষক প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগী পরিবারকে হুমকি-ধামকি দিয়ে মামলা থেকে বিরত রাখার চেষ্টা করে। পরবর্তীতে গত ১৯ এপ্রিল ভুক্তভোগী পরিবার গলাচিপা থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের একটি দল মঙ্গলবার বিকেল পৌনে চারটার দিকে দিকে গলাচিপা থানার কল্যাণ কলস এলাকা থেকে জালাল গাজীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে গলাচিপা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন