ছাত্রলীগ নেতা সাদ্দামের পক্ষে টেকনাফে গরীবদের মাঝে ইফতার বিতরণ

কক্সবাজার অফিস | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ০৯:১৫:৪৮ পিএম
ছাত্রলীগ নেতা সাদ্দামের পক্ষে টেকনাফে গরীবদের মাঝে ইফতার বিতরণ কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেনের পক্ষে টেকনাফ উপজেলা ছাত্রলীগ নেতা রাকিব খান রাহি গরীব অসহায় হত দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করেন।

মঙ্গলবার (২০ এপ্রিল) বিকাল ৫ টায় টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া নাজির পাড়া, সাবরাং ইউনিয়নের নয়া পাড়া, ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ষ্টেশন সহ বিভিন্ন পয়েন্টে এই ইফতার বিতরণ করা হয়।

এই ইফতার বিতরণ কালীন সময়ে উপস্থিত ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ জন্মলগ্ন থেকেই বাংলার দুখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করে যাচ্ছে। বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার সৈনিক হিসাবে ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মীরা কাজ করে যাচ্ছে। তারা জেলা ছাত্রলীগের সভাপতি মেধাবী ছাত্র নেতা এসএম সাদ্দাম হোসেনের নির্দেশে এলাকার গরীব অসহায় মানুষদের সহযোগিতা করে যাচ্ছে বলে জানিয়েছেন।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেনের পক্ষে টেকনাফ উপজেলা ছাত্রলীগ নেতা রাকিব হোসেন রাহির নেতৃত্বে ইফতার বিতরণ কালীন সময়ে আরো উপস্থিত ছিলেন যথাক্রমে, চট্টগ্রাম ইডেন স্কুল এন্ড কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল সিকদার ও চট্টগ্রাম মহানগর চকবাজার থানা ছাত্রলীগ নেতা নুরুল আবছার, সাবরাং ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ রাশেদ প্রমূখ।

এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন