ক্যান্সার আক্রান্ত আঃ রহমানের পাশে ছাত্রলীগ নেতা মারুফ আদনানের অর্থ সহায়তা

বিশেষ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | ১০:৫৬:৪৭ পিএম
ক্যান্সার আক্রান্ত আঃ রহমানের পাশে ছাত্রলীগ নেতা মারুফ আদনানের অর্থ সহায়তা দীর্ঘদিন ধরে ক্যন্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুর রহমানের চিকিৎসার জন্য কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের পক্ষে অর্থ সহায়তা প্রদান করেন চকরিয়া ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রানা।

ক্যান্সার আক্রান্ত আবদুর রহমানের পারিবারিকভাবে এমন একটি জটিল রোগের চিকিৎসার ব্যয়ভার বহন করা তার পরিবারের পক্ষে একা সম্ভব নয়। তাই তার পরিবার সমাজের বিত্তবান ও সচ্ছল ব্যক্তিবর্গদের কাছে আর্থিক সহায়তা চেয়ে তার পাশে দাঁড়ানোর আকুল আবেদন জানিয়েছেন।

তার পরিবারের পক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে করা আর্থিক সহায়তার এই আবেদনের প্রেক্ষিতে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান চিকিৎসা সহায়তা নিয়ে তার পাশে দাঁড়িয়েছেন।

এইসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন সকল প্রকার ইতিবাচক কাজের ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলার নামই হল বাংলাদেশ ছাত্রলীগ।

তিনি আরো বলেন উপরওয়ালা চাইলে আমাদের সকলের ক্ষুদ্র ক্ষুদ্র সহযোগিতা ও প্রচেষ্টায় হয়তো একটি মানুষের জীবন বাঁচিয়ে নতুন দিনের সুচনা হতে পারে।

সমাজের যে কোন স্বহৃদয়বান ব্যক্তি যদি তার পাশে দাঁড়ানোর ইচ্ছে থাকে তাহলে নিচের নাম্বারে সহায়তা পাঠাতে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। আসুন আমাদের সকলের মানবিক সহায়তার মাধ্যমে একজন ক্যান্সার আক্রান্ত আবদুর রহমানের জীবন বাঁচাতে আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যায়।

যারা ক্যান্সার আক্রান্ত আবদুর রহমানকে সহায়তা করতে ইচ্ছুক নিচের বিকাশ নাম্বারটিতে সাধ্যমতো সহায়তা প্রদান করি এবং একজন অসহায় মানুষের জীবন রক্ষা করতে চেষ্টা করি। সহায়তা প্রদানের জন্য বিকাশ ০১৮১৪২৭৩৪৫৫ (পার্সোনাল নাম্বার)

মো. শহীদুল্লাহ/আরইউ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন