ভালুকায় পোল্ট্রি ফিড ব্যবসায়ী কে কুপিয়ে হত্যা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | ০৯:৫৫:৩১ পিএম
ভালুকায় পোল্ট্রি ফিড ব্যবসায়ী কে কুপিয়ে হত্যা ময়মনসিংহের ভালুকায় আসাদুল ইসলাম (৪৮) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৯ এপ্রিল) বিকাল ৫ টার দিকে উপজেলার ধীতপুর ইউনিয়নের ধীতপুর গ্রামে আকন্দ বাড়ির সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহতের বাড়ি ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের ভাওয়ালিয়াবাজু গ্রামের মৃত শামছুউদ্দিনের ছেলে। সে পোল্ট্রি ফিড ব্যবসায়ী।

ব্যবসায়ী আসাদুল ইসলামকে কে বা কারা কী কারণে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের স্বজনরা জানায়, আসাদুল ইসলাম তার নিজ বাড়ি থেকে বিকাল ৩টা ৩০মিনিটের দিকে ধীতপুর বাজারের উদ্দেশ্যে রওনা দেন। পরে আকন্দ বাড়ির সামনে পৌঁছামাত্র দৃর্বৃত্তরা তার ওপর হামলা করে। ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত দুর্বৃত্তরা চলে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল ইসলাম  বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে।

কী কারণে এবং কারা কেন তাকে হত্যা করেছে সে বিষয়ে কেউ কিছু সুস্পষ্টভাবে বলতে পারছেন না। হত্যার রহস্য উদঘাটনের জন্য কাজ শুরু হয়েছে। পাশাপাশি ঘটনায় জড়িতদের গ্রেপ্তার জন্য আমাদের চেষ্টা চলছে।

এম রহমান মামুন/আরইউ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন