বদলগাছীতে সাংবাদিকদের সাথে নতুন ওসির মত বিনিময়

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ১০ এপ্রিল ২০২১ | ০৯:৩৪:৫৬ পিএম
বদলগাছীতে সাংবাদিকদের সাথে নতুন ওসির মত বিনিময় নওগাঁর বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদানের পরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন মোঃ আতিকুল ইসলাম। তিনি সদ্য বিদায়ী ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ এর স্থলাভিষিক্ত হয়েছেন। আতিকুল ইসলাম ওসি হিসেবে এই প্রথম বদলগাছী থানায় যোগদান করেছেন। এর আগে তিনি নওগাঁ জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার সন্ধ্যায় স্বাস্থ্য বিধি মেনে নবাগত অফিসার ইনচার্জ মোঃ আতিকুল ইসলাম ‘প্রেসক্লাব বদলগাছী’র কর্মরত সাংবাদিকদের সাথে তাঁর কার্যালয়ে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন। এসময় ওসি (তদন্ত) মোঃ রায়হান হোসেন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রেস ক্লাব বদলগাছী’র আহবায়ক টি,এম, আসাদুজ্জামান (মামুন), যুগ্ম আহবায়ক শহীদুল ইসলাম, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফজলে মওলা, সাবেক সাঃ সম্পাদক হাফিজার রহমান, সাংবাদিক আবু রায়হান (লিটন) প্রমুখ।

এসময় অফিসার ইনচার্জ মোঃ আতিকুল ইসলাম বলেন, দালাল, দুর্নীতি, হয়রানী ও মাদকমুক্ত থাকবে বদলগাছী থানা। বর্তমানে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ার জন্য প্রত্যেক ইউনিয়নে বিট অফিস খোলা হয়েছে। স্থানীয় ভাবে আইনগত সহযোগিতা দেওয়ার জন্য সাধারনের আর থানা পর্যন্ত আসতে হবে না। এজন্য জন্য তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, সর্বস্তরের জনগণের জন্য ওসি’র দরজা সব সময় খোলা থাকবে। সাংবাদিকরা পুলিশের বন্ধু, সমাজ থেকে সকল প্রকার মাদক প্রতিরোধ ও শান্তিপূর্ণ আইন শৃংখলা বজায় রাখার প্রতিশ্রুতি দেন তিনি।

শহীদুল ইসলাম/এসএ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন