মির্জাগঞ্জে এক রাতে ২ দোকান চুরি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ৯ এপ্রিল ২০২১ | ০৭:৪৩:১৪ পিএম
মির্জাগঞ্জে এক রাতে ২ দোকান চুরি এক রাতে পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রশাসনের নাকের ডগায় থানার প্রধান গেটের পাশে হাওলাদার অটো ও উপজেলার গার্লসস্কুল সংলগ্ন মটর সাইকেল এন্টারপ্রাইজ নামক দুটি পার্টসের দোকান চুরি হয়েছে।

শুক্রবার রাতে চোরেরা সাটারের তালা কেটে নগদ টাকা সহ দুই দোকানে প্রায় ৪ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। এছাড়াও সুবিদখালী কলেজ সংলগ্ন ইব্রাহিম ট্রেডার্সে সিসি ক্যামেরা

ফুটেজে দেখা যায়, নাম্বারবিহীন একটি সাদা পিকআপ থেকে দুজন লোক নেমে দোকানের তালা ভাঙার চেষ্টাকালে তারা সিসি ক্যামেরা দেখে ভেঙে ফেলে।

হাওলাদার অটোর মালিক মোঃ বশিরের ১ লক্ষ ৩০ হাজার নগদ টাকা সহ ১ লক্ষ ৬০ হাজার টাকার ব্যাটারী ও ২০ হাজার টাকার ইলেকট্রিক মটর নিয়ে যায় এবং মটর সাইকেল এন্টারপ্রাইজের মালিক মোঃ আইউব আলী খানের ৭৪ হাজার টাকার ব্যাটারী ৫ হাজার টাকার ইলেকট্রিক মটার ও ১৫ শত টাকা চুরি হয়েছে বলে জানান।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মহিববুল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সিসি ক্যামেরা ফুটেজে যাদেরকে দেখা গিয়েছে তাদেরকে পাওয়া যায়নি। তবে ঐ রাতেই ১টি অটোবাইক ও ৪টি পুরাতন ব্যাটারী সহ দুই জনকে আটক করা হয়েছে।

মোঃআসলাম হাওলাদার আবদুল্লাম/এসএ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন