নাশতা করতে মালদ্বীপে গেলেন শ্রদ্ধা

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ এপ্রিল ২০২১ | ০৩:০৪:৪৩ পিএম
নাশতা করতে মালদ্বীপে গেলেন শ্রদ্ধা করোনার দ্বিতীয় ঢেউয়ে তারকাদের ব্যস্ততায় ভাটা পড়েছে। কিন্তু তাতে ঘরে বসে নেই অনেক তারকা। ঘরে মন না বসাতে যে যেখানে পারছেন, ছুটে বেড়াচ্ছেন। প্রেমিক রোহান শ্রেষ্ঠকে নিয়ে মালদ্বীপ রয়েছেন বইলুড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। কখনো সমুদ্রের ধারে, কখনো-বা সমুদ্রে নেমে সকালের নাশতা করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সে রকমই একটা ছবি পোস্ট করেছেন শ্রদ্ধা। ক্যাপশনে জানিয়েছেন, হৃদয়ের দাবিতে সকালের নাশতা করার জন্যই মালদ্বীপে গেছেন তিনি।

মালদ্বীপে সমুদ্র পাড়ে বালি মেখে একের পর এক ছবি আর ভিডিও পোস্ট করছেন শ্রদ্ধা কাপুর। আর সেগুলো দেখে যারপরনাই আপ্লুত ভক্তরা।

এদিকে শ্রদ্ধা আর ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠর প্রেম, বিয়ে নিয়ে চলছে গুঞ্জন। সেই গুঞ্জনের ভেতরেই শ্রদ্ধা মালদ্বীপ গিয়েছিলেন খালাতো ভাইয়ের বিয়েতে। সঙ্গী হয়েছিল প্রেমিক রোহান। মালদ্বীপে ভাইয়ের বিয়ের উৎসবের মধ্যেই চলেছে শ্রদ্ধার জন্মদিনের পার্টি। ৩৪তম জন্মদিনের কেক কেটেছেন প্রেমিক রোহানকে পাশে দাঁড় করিয়ে। মালদ্বীপে তোলা বিভিন্ন ছবিতে তাঁদের দেখা গেছে খোশমেজাজে, হাসিমুখে, হাতে হাত ধরে। ধারণা করা হচ্ছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবে এই জুটি।

শ্রদ্ধাকে সর্বশেষ দেখা গেছে ‘বাঘি থ্রি’ সিনেমায়। এরপর নতুন কোনো ছবিতে যুক্ত হওয়ার খবর পাওয়া যায়নি। আপাতত ব্যক্তিগত জীবন উপভোগ করতেই ব্যস্ত তিনি।

আরইউ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন