নওগাঁয় পুলিশ সুপারের লকডাউন পরিস্থিতি ও বাজার পরিদর্শন

নওগাঁ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ৬ এপ্রিল ২০২১ | ১২:১৫:৪৭ এএম
নওগাঁয় পুলিশ সুপারের লকডাউন পরিস্থিতি ও বাজার পরিদর্শন লকডাউন পরিস্থিতি ও বাজার পরিদর্শন, মাস্ক বিতরণ করেছেন নওগাঁ জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া বিপিএম।

সোমবার সকাল ১১টায় শহরের সরিষা হাটির মোড় থেকে শুরু করে গোস্তহাটির মোড়, মিষ্টি বাজার এলাকায় মাস্ক পরিধান, সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।

এ সময় অন্যান্যর মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম মামুন খাঁন চিশতী, জেলা ট্রাফিক ইনচার্জ রেজাউল হোসেন, নওগাঁ সদর থানার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল প্রমুখ সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

এসময় পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া বিপিএম বলেন, পুলিশের কেন্দ্রীয় কর্মসূচীর আওতায় ফ্রি মাস্ক বিতরণ শুরু করা হয়েছে। এবং ব্যবসায়ীদেরকে পণ্য সামগ্রীর মূল্য না বাড়াতে, মূল্য তালিকা প্রদর্শন করতে এবং করোনাভাইরাস প্রতিরোধে মুখে মাস্ক ব্যবহার করতে পরামর্শ প্রদান করেন। মাস্ক পরিধানে সচেতনতামূলক এ কর্মসূচি মাসব্যাপী চলবে বলে জানিয়েছেন পুলিশ সুপার। মাস্ক পরিধানে সচেতনতামূলক বিভিন্ন শ্লোগান সম্বলিত বর্ণিল প্ল্যাকার্ড, ফেস্টুন শোভা পাচ্ছিল।

রাশেদ জামান/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন