মহাদেবপুর যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ২০ জন আহত

মহাদেবপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ৪ এপ্রিল ২০২১ | ০৭:৩০:৪৮ পিএম
মহাদেবপুর যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ২০ জন আহত নওগাঁয় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে অটোচার্জারকে চাপা দিয়ে সড়কের ধারে গাছের সাথে ধাক্কা লেগে ২০ জন যাত্রী আহত হয়েছে।

আহতদের মধ্যে ১১জন যাত্রী গুরুতর আহত হয়েছেন, গুরুতর আহতরা রাজশাহী ও মহাদেবপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ধামুইরহাট থেকে নওগাঁগামী ঢাকা মেট্রো- জ-০৪-০৩-১১ নম্বর যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতগামী যাত্রীবাহী একটি অটোচার্জারকে চাপা দিয়ে সড়কের পাশের এক‌টি গাছে ধাক্কা দেয়। এতে ওই দুই গাড়ীতে থাকা প্রায় ২০ জন যাত্রী গুরুতর আহত হয়।

মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে রবিবার বিকাল সাড়ে তিনটার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার চকহরিবল্লভ আবাসন মোড় এলাকায়। আহতের মধ্যে গুরুতর অবস্থায় গোলাম মোস্তফা (৩৫), তরিকুল ইসলাম (৪৫), হেলাল উদ্দিন (৩২), আফছার আলী (৬৫) ও আনোয়ারা বেগম (৪০) কে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে ও দায়িত্বরত চিকিৎসকরা গুরুতর আহত দেখে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং অপর আহত আশরাফ আলী (২১), বিল্পব কুমার মন্ডল (৫০), মোরশেদ আলী (৩২), মোস্তাফিজুর (২৯), নাহিদ (২৫) ও শাহিনা আকতার (২৪) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা সকলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও মহাদেবপুর হাসপাতালে সংবাদ সংগ্রহকালে চিকিৎসাধীন আছেন।

অহিদুল ইসলাম/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন