মহাদেবপুরে স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের দায়ে যুবক গ্রেপ্তার

মহাদেবপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ৩ এপ্রিল ২০২১ | ০৭:৩৮:৩০ পিএম
মহাদেবপুরে স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের দায়ে যুবক গ্রেপ্তার
নওগাঁর মহাদেবপুরে ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে (১৫) অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার দিবাগত রাতে মহাদেবপুর সদর ইউনিয়নের অলঙ্কারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অপহরণের ১৫ ঘন্টা পর শনিবার উপজেলার নাটশাল গ্রাম থেকে ওই কিশোরীকে উদ্ধার করে রাকিব হাসান (২১) নামে এক বখাটে যুবককে গ্রেপ্তার করে পুলিশ। রাকিব উপজেলার শিবরামপুর স্কুলপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও নাটশাল গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গতকাল শনিবার দুপুরে তিনজনকে আসামি করে মহাদেবপুর থানায় ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে’ একটি মামলা দায়ের করে।

এজাহার সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার গত (২ এপ্রিল) শুক্রবার দিবাগত রাত ১১ টায় স্কুল ছাত্রীকে অপহরণ করে রাকিব। পরে উপজেলার নাটশাল গ্রামের আব্দুল মান্নানের বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে। এরপর পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি রাকিবকে গ্রেপ্তার এবং ওই কিশোরীকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, গ্রেপ্তারকৃত রাকিবকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে এবং রবিবার ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

অহিদুল ইসলাম/এসএ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন