শেরপুরে মুক্তিযোদ্ধার সন্তানদের জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

শেরপুর সদর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২৮ মার্চ ২০২১ | ০৮:৪৮:৪৬ পিএম
শেরপুরে মুক্তিযোদ্ধার সন্তানদের জঙ্গিবাদ বিরোধী সমাবেশ
দেশজুড়ে চলমান সহিংসতা ও ধর্মকে পুঁজি করে সংখ্যালঘু ও জাতির পিতার ম্যুরালে অগ্নিসংযোগের ঘটনায় শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

‘আলবদর-রাজাকারের প্রেতাত্মা, জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ নিপাত যাক; মুক্তিযোদ্ধার সন্তান গড়ে তোল একতা’ এই স্লোগানে রোববার বিকেলে শহরের কেন্দ্রিয় শহিদ মিনার থেকে শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ও সাধারণ সম্পাদক ডাঃ শারমি রহমান অমির নেতৃত্বে।

একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে এক প্রতিবাদ সমাবেশে বক্তারা স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে রাষ্ট্রীয়ভাবে কঠোর শাস্তির ব্যাবস্থা গ্রহনের দাবি জানান।

এসময় জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরো, শেরপুর জেলা আইনজীবি সমিতির সভাপতি মোখলেসুর রহমান আকন্দ, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিলসহ জেলা আ’লীগ-ছাত্রলীগ, জেলার মুক্তিযোদ্ধা ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

সুলতান হোসাইন/এনপি/বাংলাপত্রিকা


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন