নওগাঁয় দুই দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

নওগাঁ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ২৭ মার্চ ২০২১ | ০৮:১১:৫৫ পিএম
নওগাঁয় দুই দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু
নওগাঁ শহরের জিলা স্কুল মাঠে দুই দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। শনিবার সকালে বেলুন ও ফেস্টুন উড়িয়ে জেলা প্রশাসন আয়োজিত এই মেলার উদ্বোধন করেন নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ।

মেলা উপলক্ষে জিলা স্কুল মাঠ থেকে শোভাযাত্রা বের করা হয়। এটি শহরের প্রধান সড়ক প্রদকিণ করে পুনরায় জিলা স্কুল মাঠে গিয়ে শেষ হয়। মেলার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) রকিবুল আক্তার, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক হারুন-অর-রশীদ বলেন, সরকার জাতীয় ও আন্তর্জাতিকভাবে অনেক স্বীকৃতি পেয়েছে। এছাড়া বর্তমান সরকারের সময়ে বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে নাম লিখেয়েছে। সরকারের এসব মেলায় সরকারি দপ্তরগুলো তুলে ধরছে। মেলায় সরকারি-বেসরকারি ৮২টি সংস্থার স্টল স্থান পেয়েছে। প্রদর্শন ও বিক্রিয় হচ্ছে স্থানীয় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নানান পণ্য।

রাশেদ জামান/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন