মহাদেবপুরে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

মহাদেবপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ২৪ মার্চ ২০২১ | ০৯:০৪:১৮ পিএম
মহাদেবপুরে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা
মানুষ মানছে না স্বাস্থ্যবিধি-ব্যবহার করছেনা মাক্স, মহাদেবপুরে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা।
সম্পতি দেশে করোনা ভাইরাস আক্রান্ত ও মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ার কারনে মানুষকে সচেতন (স্বাস্থ্যবিধি মানতে) পূর্বের ন্যায় ফের মাঠে নেমেছে প্রশাসন।

তারই ধারাবাহীকতায় বুধবার নওগাঁর মহাদেবপুর উপজেলার সরস্বতীপুর বাজার এলাকায় করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক ক্যাম্পেইন এর আয়োজন করেন মহাদেবপুর উপজেলা প্রশাসন।

এসময় করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করার পাশাপাশি বাজারে এবং গণপরিবহনে  স্বাস্থ্যবিধি না মানায় (মাস্ক না পরায়) ৭ টি মামলায় মোট ১ হাজার ২ শত টাকা জরিমানা করা হয়। মানুষকে সচেতন করতে মহাদেবপুর থানা পুলিশ ও নওহাটামোড় ফাঁড়ি পুলিশকে সাথে নিয়ে মাঠে (রাস্তায়) নেমে মানুষকে করোনা ভাইরাস থেকে রক্ষাপেতে করনীয় ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করেন মহাদেবপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসমা খাতুন।

এসময় পুলিশ প্রশাসনের সহযোগীতায় উপরোক্ত বাজারে স্বাস্থ্যবিধি মাক্স ব্যবহার না করায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৭ টি মামলায় ১ হাজার ২ শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসমা খাতুন। করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে সচেতন করতে প্রশাসনের পক্ষ থেকে আগামীতেও এরুপ অভিযান চলবে বলে প্রতিবেদককে নিশ্চিত করেছেন উপজেলা প্রশাসন। "আসুন মাস্ক পরি, নিজেকে এবং নিজের পরিবারকে সুরক্ষিত রাখি"।

অহিদুল ইসলাম/এসএ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন