বদলগাছীতে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সমাপ্ত

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ০৫:৫৭:৫৬ পিএম
বদলগাছীতে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সমাপ্ত
নওগাঁর বদলগাছী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টা থেকে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে নেতা কর্মীরা আসতে শুরু করে।

উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ,জা,ম শফি মাহমুদ। বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু খালেদ বুলুর সঞ্চালনায় সম্মেলনের শুভ উদ্বোধন করেন সাবেক এমপি, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। প্রধান বক্তা হিসাবে ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, সাবেক ভিপি রাকসু ও বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মোঃ নুরুল ইসলাম (ঠান্ডু), নওগাঁ-০২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার, নওগাঁ-০৩ আসনের এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম, নওগাঁ-০৫ আসনের এমপি বারিস্টার নিজাম উদ্দীন জলিল জন, নওগাঁ ০৬ আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল ও অন্যান্য নেতৃবৃন্দ।

পৃর্বের কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি গঠন ছাড়াই সম্মেলন এর সমাপ্ত ঘোষণা করা হয়। তবে উপজেলার সকল ইউনিয়নের সভাপতি ও সম্পাদকের মতামতের ভিত্তিতে কমিটি ঘোষনা করা হবে বলে প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন।

শহীদুল ইসলাম/এসএ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন