সুবিদখালী সরকারি কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ১৭ মার্চ ২০২১ | ০৬:৩০:২৯ পিএম
সুবিদখালী সরকারি কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন
পটুয়াখালীর মির্জাগঞ্জে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে উপজেলার ঐতিহ্যবাহী সুবিদখালী সরকারি কলেজ।

এ উপলক্ষে বুধবার সকাল ১১ টায় কলেজের শিক্ষকমন্ডলী কলেজ মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে জন্মদিনের কেক কাটা হয় ও অধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান আজাদ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইংরেজি প্রভাষক মোঃ নিজাম উদ্দিন সাইফের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান আঃ খালেক, সমাজ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান রেহেনা পারভিন, অর্থনীতির প্রভাষক জহিরুল হক মামুন, রাষ্ট্রবিজ্ঞানের প্রভাষক মোঃ সোহেল রানা ও সাবিনা ইয়াসমিন প্রমুখ।

সভাপতির সমাপনী বক্তব্যে অধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান আজাদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার অবিসংবাদিত নেতা। তিনি যে শোষণমুক্ত ও অসাম্প্রদায়িক দেশ গড়তে চেয়ে ছিলেন তা প্রতিষ্ঠা করার জন্য ছাত্র-ছাত্রীদেরকে তাঁর আদর্শ অনুসরণ করতে হবে। তিনি আরো বলেন শিশুরা দেশের ভবিষ্যত। শিশুদের জন্য সুন্দর ও নিরাপদ বিশ্ব গড়ে তোলার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান।

তিনি আরো বলেন, বাঙ্গালী জাতির ইতিহাসে বঙ্গবন্ধুর নাম স্বর্ণাক্ষরে লিখা থাকবে। নতুন প্রজন্মকে তাঁর আদর্শ অনুসরণ করতে হবে।

মোঃ আসলাম হাওলাদার আবদুল্লাহ/এসএ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন