পত্নীতলায় বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী পালিত

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ১৭ মার্চ ২০২১ | ০১:৫৭:৫৬ পিএম
পত্নীতলায় বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী পালিত
নওগাঁর পত্নীতলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ পালিত হয়েছে।

এ উপলক্ষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সরকার-বেসরকারি ভবন ও শিক্ষা প্রতিষ্ঠান এবং বাণিজ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন এবং “জয় বাংলা-জয় বঙ্গবন্ধু” তোপধ্বনী, কেক কাটানো, হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন, আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল সোয়া ৯টায় উপজেলা আ’লীগ ও উপজেলা প্রশাসনের আয়োজনে নজিপুর পৌর শহরের সরদার পাড়ায় অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন এবং দোয়া’র মাহফিল করা হয়।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ শহীদুজ্জামান সরকার, ইউএনও লিটন সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল গাফফার, ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা ও আব্দুল আহাদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী, নজিপুর পৌরসভার সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা আমিনুল হক, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন এলাকা হতে আগত সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী ও আ’লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মিরা অংশগ্রহণ করেন।

ইখতিয়ার উদ্দীন আজাদ/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন