খাগড়াছড়ি জেলা প্রশাসক টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল

খাগড়াছড়ি প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ১৪ মার্চ ২০২১ | ১২:০৪:০৬ এএম
খাগড়াছড়ি জেলা প্রশাসক টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল
খাগড়াছড়ি জেলা প্রশাসক টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর দেড়টায় খাগড়াছড়ি ঐতিহাসিক স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ শুরু হয়। ফাইনাল ম্যাচে প্রজন্ম ক্লাব বনাম নূরজাহান ইলেক্ট্রনিক্স ক্লাব দুটি দল অংশগ্রহণ করেন।

নূরজাহান ইলেক্ট্রনিক্স ক্লাবের হয়ে খেলেছেন বাংলাদেশের জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

শত শত দর্শকেরা খুব কাছ থেকে জাতীয় দলের সাবেক অধিনায়কের ক্রিকেট খেলা দেখার সুযোগ হয়েছে।

ফাইনাল ম্যাচে প্রজন্ম ক্লাব কে ৩ উইকেটে পরাজিত করে জেলা প্রশাসক টি-২০ গোল্ডকাপ ক্রিকেট সিরিজে শিরোপা অর্জন করেন নূরজাহান ইলেকট্রিক্স ক্লাব।

নূর জাহান ইলেক্ট্রনিক্স ক্লাবের হয়ে মোহাম্মদ আশরাফুল ব্যাট হাতে ১৯বলে ৩৫ রান করেন, বল হাতে ৪ ওভার বল খরচ করে দুটি মূল্যবান উইকেট নেন। তিনি এই ফাইনাল ম্যাচে "ম্যান অফ দ্য ম্যাচ" পুরষ্কার পান।

পুরো সিরিজে বল হাতে ১৩টি উইকেট ও ব্যাট হাতে ৮৭রান করে, ম্যান অফ দ্য সিরিজ হয়েছেন মো: ইসমাইল।


ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতাপ চন্দ্র বিশ্বাস, মাননীয় জেলা প্রশাসক, খাগড়াছড়ি পার্বত্য জেলা।

তিনি বলেন, "অলস মস্তিষ্ক শয়তানের আড্ডা" এই অলস মস্তিষ্ক শয়তানের আড্ডা থেকে বের হয়ে আসতে হলে খেলাধুলার বিকল্প নাই। খেলাধুলা স্বাস্থ্য সকল সুখের মূল। সকল তরুণ তরুণীদের খেলাধুলার প্রতি আগ্রহ বাড়ানোর জন্য, খেলার কাঠামো, নারীদের ব্যাটমিন্টনসহ সকল ক্রীড়াকে এগিয়ে নিয়ে যেতে যা করা দরকার তিনি জেলা ক্রীড়া সংস্থাকে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

আসন্ন দুটি টুর্নামেন্টের সার্বিক সহযোগিতা করার জন্য আশ্বাস দেন। তিনি জেলার সকল ক্রীড়ার সাথে সবসময় আছেন এবং থাকবেন আশ্বাস দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শানে আলম, চেয়ারম্যান, খাগড়াছড়ি সদর উপজেলা। জুয়েল চাকমা, সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া একাডেমী, খাগড়াছড়ি পার্বত্য জেলা, মুজাহিদ চৌধুরী বাবু, জেলা ক্রিকেট কোচ, বিসিবি-কার্যনির্বাহী সদস্য, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা। সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সঞ্চালনা করেন আজহার হীরা।

সভাপতিত্ব করেন মোহাম্মদ হাবিব উল্লাহ(মারুফ)। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)ও আহ্বায়ক ক্রিকেট উপ-কমিটি, জেলা ক্রীড়া সংস্থা, খাগড়াছড়ি আরো অনেকে উপস্থিত ছিলেন।

স্কোর: প্রজন্ম ক্লাব-১৩৩/৮, (২০ওভার), নূরজাহান ইলেকট্রিক্স ক্লাব-১৩৭/৭(২০ওভার)।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন