শ্যালকের জন্য কনে দেখতে এসে ছিনতাই'র কবলে দুলাভাই

মহাদেবপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১ | ০৭:২২:১৬ পিএম
শ্যালকের জন্য কনে দেখতে এসে ছিনতাই'র কবলে দুলাভাই
নওগাঁর মহাদেবপুরে শ্যালকের জন্য কনে দেখতে এসে মোটরসাইকেল, টাকা ও মোবাইল ছিনতাই কারীর কবলে পরেছে পোরশা উপজেলার আবু বক্কর নামের এক ব্যাক্তি। এঘটনায় একজনকে আটক করেছে থানা পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, নওগাঁর নিয়ামতপুর উপজেলার হাজীনগর ইউনিয়নের বড়কাটনা গ্রামের মৃত ওসমান আলী মন্ডলের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪৮) মোটরসাইকেল যোগে ৯ মার্চ সকালে মহাদেবপুরে শ্যালকের বিয়ের জন্য মেয়ে দেখতে আসে।

এ সময় আবু বক্কর সিদ্দিককে অস্ত্রের মুখে জিম্মি করে উপজেলার হায়দ্রাবাদ গ্রামের মাসুদের চাউল কলের পিছনে নিয়ে গিয়ে তার চোখ বেঁধে আটকে রাখে। এক সময় আবু বক্কর সিদ্দিকীর কাছে থাকা ১২৫ সিসি একটি ডিস্কোভার মটরসাইকেল ও একটি মোবাইল ফোন সেট এবং নগদ ৫ হাজার টাকা সিনিয়ে নেয়। এরপর তেলিহার আবাসনের শামসুল হকের বাড়ির পাশ্বে থেকে রাত সাড়ে  ১১ টার সময় উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে মহাদেবপুর থানায় একটি ছিনতাই মামলা করেন।  থানার এস আই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ১০ মার্চ বুধবার রাত সাড়ে ৯টার দিকে বকাপুর গ্রামের আফসার আলীর পুত্র অপহরণকারী দলের সদস্য সোহেল রানাকে (৫০) গ্রেফতার করে। রানার দেয়ার তথ্যের ভিত্তিতে ওই পুকুর পাড়ের ঘর থেকে ছিনতাইকৃত মটরসাইকেল উদ্ধার করেন পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি মোঃ আজম উদ্দিন মাহমুদ জানান, এ মামলার পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অহিদুল ইসলাম/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন