মুজিব জন্মশতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী জেলা শিক্ষা অফিস

মহাদেবপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১ | ০৬:৪৫:০২ পিএম
মুজিব জন্মশতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী জেলা শিক্ষা অফিস
বেলুন ও ফেস্টুন উড়িয়ে নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে মুজিব জন্মশতবর্ষে শত বলের ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী এ ম্যাচে জেলা শিক্ষা ও প্রাথমিক শিক্ষা বিভাগ একাদশ দল ও বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট উপকেন্দ্র নওগাঁ একাদশ দল অংশগ্রহণ করেন।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসন এই টুর্নামেন্টের আয়োজন করে। টুর্নামেন্টে জেলা প্রশাসনের নবম ও তদুর্ধ্ব গ্রেড কর্মকর্তাদের নিয়ে গঠিত ৮টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকার বিভাগীয় কমিশনার খলিলুর রহমান, রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ন কবীর, রাজশাহী উপ-মহাপুলিশ পরিদর্শক আব্দুল বাতেন, নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার হারুন-অল-রশীদ, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মনি, সাধারন সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েল, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা ক্রীড়া বিভাগসহ সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী।

উদ্বোধনী ম্যাচে জেলা শিক্ষা ও প্রাথমিক শিক্ষা বিভাগ একাদশ দল বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট উপকেন্দ্র নওগাঁ একাদশ দলকে ১২ রানে পরাজিত করে জেলা শিক্ষা ও প্রাথমিক শিক্ষা বিভাগ একাদশ দল জয়লাভ করেন। আগামী ৫ মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

অহিদুল ইসলাম/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন