আত্রাইয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা

নওগাঁ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ১৭ ফেব্রুয়ারী ২০২১ | ০৪:৩৭:৫৪ পিএম
আত্রাইয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা
নওগাঁর আত্রাইয়ে ২১ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন আত্রাই থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, ইউপি চেয়ারম্যান মোঃ আক্কাছ আলী, ইউপি চেয়ারম্যান আল্লা-মা-শেরই বিপ্লব, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবু, আত্রাই উপজেলা সমবায় অফিসার নিজাম উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার জিল্লুর রহমান, যুব উন্নয়ন অফিসার ফজলুল হক, আত্রাই মহিলা ডিগ্রি কলেজ অধ্যক্ষ ইমতিয়াজ উদ্দিন, আত্রাই পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিমুদ্দিনসহ উপজেলা পর্যায়ের সকল দপ্তর প্রধান ও স্থানীয় গনমাধ্যম সংবাদ কমীগন প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃইকতেখারুল ইসলাম বলেন, করোনা থেকে বাঁচতে নিজে এবং দেশের সার্থে নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯)এর প্রথম ডোজ হিসেবে ব্যাকসিন প্রদান করা হচ্ছে, যারা এখনো ও প্রথম ডোজ গ্রহন করেন নাই তারা দ্রুত গ্রহন করুন। সেই সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে আগামী ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকলে অংশ গ্রহন করার জন্য আহবান জানান।

একেএম কামাল উদ্দিন টগর/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন