মহাদেবপুরে করোনা টিকাদান কার্যক্রমের উদ্বোধন

মহাদেবপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ৭ ফেব্রুয়ারী ২০২১ | ০৭:১৬:২৪ পিএম
মহাদেবপুরে করোনা টিকাদান কার্যক্রমের উদ্বোধন
নওগাঁর মহাদেবপুরে করোনা ভাইরাসের ভ্যাকসিন দেওয়ার কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার সকাল দশটায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমপ্লেক্সে এ উপলক্ষে এক উদ্বোধনী সভার আয়োজন করা হয়।

এতে করোনা ভাইরাস সংক্রান্ত কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান মিলন সভাপতিত্ব করেন ও উপজেলার প্রথম ব্যক্তি হিসেবে শরীরে ভ্যাকসিন পুশ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভ্যাকসিন পুশ কার্যক্রমের উদ্বোধন করেন ৪৮ নওগাঁ ৩ (মহাদেবপুর বদলগাছী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, ভাইস চেয়ারম্যান অনুকূল চন্দ্র সাহা বুদু সহ সকল রাজনৈতিক ও প্রশাসনিক  কর্মকর্তা কর্মচারীগণ এতে অংশ নেন।

ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আমিনুর রহমান। এছাড়া ভ্যাকসিন নেন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান।

আরো ভ্যাকসিন নেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল, উপজেলা প্রকৌশলী সুমন মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুলতান হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা হারুন অর রশিদ সহ অন্যান্য সকল কর্মকর্তারা।

এ ব্যাপারে ভ্যাকসিন সংক্রান্ত কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান মিলন বলেন, বিশ্বব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাস নিয়ে প্রতিটি মানুষ অনেক কঠিন সময় পার করেছে। বিশ্বব্যাপী এটি নির্মূলের জন্য ভ্যাকসিন তৈরির প্রতিযোগিতা শুরু হয়। অবশেষে দীর্ঘ সময়ের পর ভ্যাকসিন তৈরি হয়। এর ধারাবাহিকতায় বর্তমান সরকার দেশের প্রতিটি নাগরিকের সুরক্ষার স্বার্থে ভ্যাকসিন আমদানির সিদ্ধান্ত নেয়। তার অংশ হিসেবে আজ থেকে মহাদেবপুর উপজেলায় ভ্যাকসিন পুশের কার্যক্রমের সূচনা হলো। পর্যায়ক্রমে প্রতিটি নাগরিককে রেজিস্ট্রেশনের মাধ্যমে এসব ভ্যাকসিন দেয়া হবে।

এজন্য সকলকে সুস্থ ও নিরাপদ থাকার স্বার্থে পর্যায়ক্রমে রেজিস্ট্রেশনের মাধ্যমে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান।

অহিদুল ইসলাম/এসএ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন