ফরিদগঞ্জে পৌর নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

ফরিগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ | ০৭:৪৫:৫৯ পিএম
ফরিদগঞ্জে পৌর নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার
ফরিদগঞ্জে পৌর নির্বচনে অযোগ্য ও দলের বিরোধীতাকারী প্রার্থীকে দলীয় ধানের শীর্ষ প্রতীক দেওয়া হয়েছে এমন অভিযোগ করে দলের স্বার্থে বিএনপির বিদ্রোহী প্রার্থী পৌর বিএনপির নেতা এ এম এম টুটুল পাটওয়ারী মেয়র পদে মনোনয়ন প্রত্যাহার করেছেন।

মঙ্গলবার ফরিদগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে প্রার্থীতা প্রত্যাহারের এই ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে প্রার্থী টুটুল পাটওয়ারী বলেন, ‘ব্যক্তির চেয়ে দল বড়’ সেই চেতনার থেকে দলের দুর্দিনে আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। একই সাথে দলের বৃহৎ স্বার্থের কথা চিন্তা করে, ধানের শীষ প্রতীকের পক্ষে কাজ করার জন্য আমি এবং আমার সমর্থকদের নির্দেশ দিয়েছি।

এই সময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ভিপি জাকির হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক ভিপি শাহআলম মুকুল, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক নাছির উদ্দীন পাওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তারেক হোসেন, বিএনপির প্রচার সম্পাদক সেলিম হোসেন,পৌর যুবদলের যুগ্ম সাবেক আহ্বায়ক পেয়ার আহম্মদ, পৌর মহিলা দলের সভানেত্রী মাহমুদা পারুল,স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাবেক আহ্বায়ক জহির হোসেন প্রমূখ।

পরে র্নির্বাচন অফিসে গিয়ে তার প্রার্থীতা প্রত্যাহার করেন।

এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন