দেশ ও জনগণের কল্যাণে নৌকা প্রতীকে ভোট দিন : লিটন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ | ০৫:৩৯:৫৪ পিএম
দেশ ও জনগণের কল্যাণে নৌকা প্রতীকে ভোট দিন : লিটন
বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন বলেছেন, দেশ ও জনগণের কল্যাণে নৌকা প্রতীকে  ভোট দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সারাদেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ করে সফলতা লাভ করেছে। এ সরকারের আমলে দেশের মানুষও অনেক ভালো রয়েছে। তাই পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান মেয়র নির্বাচিত হলে ব্যাপক উন্নয়ন হবে এবং জনগণ সেবা পাবে।

সোমবার (১৮জানুয়ারি) বেলা ৩ টায় নন্দীগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা যুবলীগ আয়োজিত বিশেষ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথাগুলো বলেন।

উপজেলা যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্তের সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ ও মেয়র প্রার্থী আনিছুর রহমান। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য তৌহিদুল করিম কল্লোল, জেলা যুবলীগের সহ-সভাপতি আলহাজ্ব শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সিজু, মাইসুল তোফায়েল কোয়েল, প্রচার সম্পাদক তানভীর হাবিব খান শাউন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এনামুল জাহিদ তিতাস, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শ্রাবণ আবেদিন সনি, সাংস্কৃতিক সম্পাদক এনামুল হক মনির, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাব্বির আহম্মেদ স্মরণ, সহ-সম্পাদক আব্দুল আলিম, উপজেলা যুবলীগের  সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন, উপজেলা কৃষক লীগের সভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাঈদ রায়হান মানিক, প্রচার সম্পাদক উত্তম কুমার রায়, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরফুল হক উজ্জল, পৌর যুবলীগের আহবায়ক জাহিদুল হক সুজন, যুগ্ম আহবায়ক শাহিনুর রহমান,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন আহমেদ ও সাধারণ সম্পাদক শুভ আহমেদ প্রমুখ।

বিশেষ কর্মীসভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেনজির।          

অদ্বৈত কুমার আকাশ/এসআর/বাংলাপত্রিকা


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন