নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ জন মোটরসাইকেল আরোহী নিহত

মহাদেবপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ৯ ডিসেম্বর ২০২০ | ০৯:২০:৫৩ পিএম
নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ জন মোটরসাইকেল আরোহী নিহত
নওগাঁ-রাজশাহী সহাসড়কে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় দু'জন মোটর সাইকেল আরোহীর দূর্ঘটনাস্থলে মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে।

এমর্মান্তিকভাবে নিহতের ঘটনাটি ঘটেছে বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নওগাঁ জেলা সদর উপজেলার জবারমোড় নামক স্থানে। দূর্ঘটনারপর ঘাতক ট্রাকটি নিয়ে পালিয়ে গেছে চালক। তাক্ষণিকভাবে নিহত ২ জনের নাম-ঠিকানা পরিচয় জানা সম্ভব হয়নি তবে নিহতদের মৃতদেহ উদ্ধার করেছে নওগাঁ সদর মডেল থানা পুলিশ।

সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি মোঃ সোহরাওয়ার্দি হোসেন জানান,
নিহতরা মোটরসাইকেল যোগে নওগাঁ শহর থেকে সন্ধ্যার পর নওহাটামোড় চৌমাশিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। যাওয়ার পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কে জবার মোড় এলাকায় পৌঁছালে এসময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কাদিয়ে পালিয়ে যায়।  

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দু'জনের মর্মান্তিকভাবে মৃত্যু হয়। সংবাদ পেয়ে নিহতদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের নাম- ঠিকানা বা পরিচয় এখনো (সংবাদ লেখার সময়) পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি বলেও জানিয়েছেন ওসি।

তবে- নিহতরা মহাদেবপুর উপজেলার ভীমপুর বরমন পাড়া গ্রামের জৈনক শখা মাষ্টার এর বড় ছেলে পরিতশ এবং তার শ্যালক বলে মুঠোফোনে প্রতিবেদককে জানিয়েছেন ঐ গ্রামের এক যুবক।

অহিদুল ইসলাম/এসএ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন