রাণীনগর বাসির উন্নয়ন শান্তি ও নিরাপত্তায় সবসময় পাশে থাকবো: এমপি হেলাল

নওগাঁ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ২৩ নভেম্বর ২০২০ | ০৬:৪৪:০৪ পিএম
রাণীনগর বাসির উন্নয়ন শান্তি ও নিরাপত্তায় সবসময় পাশে থাকবো: এমপি হেলাল
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ার হোসেন হেলাল বলেছেন, বর্তমান সরকার দেশব্যাপী সার্বিক উন্নয়নে যে ভাবে কাজ করে দেশকে সামনের দিকে নিয়ে যাচ্ছেন সেই মহাযষ্ণের সাথে সরকারের সকল বিভাগের কর্মকর্তা কর্মচারী অপরিসীম ভূমিকায় রয়েছে। এর ধারাবাহিকতা রক্ষায় সকল প্রকার ভেদাভেদ ভূলে গিয়ে জনগণের মানসম্পন্ন সেবায় আরো মনোযোগী হয়ে কাজ করতে হবে। আমি বিগত দিনে জনপ্রতিনিধি হিসেবে মানুষের সুখে দুঃখে কাছে থেকে যে ভাবে উন্নয়নমূলক কর্মকান্ড করেছি, সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে রাণীনগর বাসির উন্নয়ন শান্তি ও নিরাপত্তার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে সব সময় পাশে থাকবো। সে ক্ষেত্রে আপনাদের সহযোগীতা আমার একান্ত কাম্য।

সোমবার সকালে উপজেলা পরিষদের হলরুমে জনপ্রতিনিধি ও উপজেলা পর্যায়ের বিভাগীয় প্রধানদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসার আল-মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদা বেগম, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, পল্লী বিদ্যুৎতের ডেপুটি ম্যানেজার আকিয়াব হোসেন, রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসাস, কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, নির্বাচন কর্মকর্তা জায়েদা খাতুন, মৎস্য কর্মকর্তা শিল্পী রায়, রাণীনগর প্রেসক্লাবের সভাপতি এসএম সাইফুল ইসলাম প্রমূখ।

একেএম কামাল উদ্দিন টগর/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন