‌‌‌আপনি তারাকান্দাবাসী তথা আমাদের অভিভাবক; বাবুল মিয়া সরকার

ফজলে এলাহি ঢালী, তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি | পাঠক কলাম
প্রকাশিত: রবিবার, ৩১ মে ২০২০ | ০৯:১১:৫০ পিএম
‌‌‌আপনি তারাকান্দাবাসী তথা আমাদের অভিভাবক; বাবুল মিয়া সরকার
ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় নতুন ইউএনও যোগদান করেছেন জান্নাতুল ফেরদৌস। চিত্রা শিকারীর স্থলাভিষিক্ত হলেন নবাগত ইউএনও জান্নাতুল ফেরদৌস। আজ তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ ও সুধীজন বরণ করে নেন নতুন নির্বাহী কর্মকর্তাকে। এ সময় সমবেতভাবে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন সকলে নবাগত ইউএনও-র হাতে।

নবাগত ইউএনওকে উদ্দেশ্য  করে তারাকান্দা উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার বলেন, আমরা তারাকান্দার রাজনীতিতে সবসময় আদর্শ মনে করি বর্তমান গৃহায়ণ ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদের পিতা ফুলপুর তারাকান্দার অবিসংবাদিত নেতা জাতীর জনকের সহচর মরহুম শামছুল হক,এমপি মহোদয়কে। উনার হাত ধরেই তারাকান্দা। আর শরীফ আহমেদের হাত ধরে এই উপজেলা।আপনি আমাদেরসহ উপজেলার একজন অভিভাবক হিসেবে দায়িত্বপালন করবেন।আমরা প্রতিমন্ত্রী মহোদয়ের আস্থার প্রতিদানে সর্বদা আপনার পাশে থাকব।

তারককান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,তারাকান্দা উপজেলা আ'লীগের সহ সভাপতি মেজবাহ-উল আলম রুবেল চৌধুরী,যুগ্মসাধারণ সম্পাদক শামছুল আলম রাজু,আজারুল ইসলাম সরকার,সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,অধ্যক্ষ জামাল উদ্দিন,সালমা আক্তার কাকন,শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নুরুজ্জামান সরকার বকুল,যুবলীগ সভাপতি আঃ মান্নান,সাধারণ সম্পাদক বিপ্লব চৌধুরী,স্বেচ্ছাসেবকলীগ  সাধারণ সম্পাদক কাজল সরকার,ছাত্রলীগ সভাপতি রাকিব হাসান মাজারুল, সাধারণ সম্পাদক শিবু চন্দ্র দাস সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজন।

লেখক: গণমাধ্যমকর্মী

পাঠক কলামের কোন লেখার বিষয়ে পত্রিকা কর্তৃপক্ষ কোন দায় নিবে না। লেখক তার নিজের লেখার জন্য সম্পূর্ণ দায়ভার গ্রহণ করবেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন