গাজীপুরে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

আবুল খায়ের সোহাগ, গাজীপুর জেলা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ২ মে ২০২০ | ১১:১১:৫২ এএম
গাজীপুরে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় এই প্রথম করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে ওই এলাকার চারতলাবিশিষ্ট একটি ভবন লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

এলাকাবাসী ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনার উপসর্গ নিয়ে নিহত ব্যক্তির নাম মিজান (৫৫) এবং তার স্থায়ী ঠিকানা বরিশাল বলে জানা গেছে। তিনি নারায়ণগঞ্জে এক‌টি পোশাক কারখানায় চাকরি করতেন। গত কয়েক দিন আগে তিনি গাজীপুরের কালিয়াকৈরের সফিপুরে আসেন। পরে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকার বাদশা মিয়ার চার তলাবিশিষ্ট একটি ভবনে ভাড়ায় ওঠেন। সেখানে তিনি ও পরিবারের লোকজন নিয়ে বসবাস করছিলেন। ওই বাসায় ওঠার পর থেকেই তিনি জ্বর, ঠাণ্ডা, সর্দি, কাশি, বমি ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

বৃহস্পতিবার রাতে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শুক্রবার সকালে কালিয়াকৈর উপজেলা প্রশাসন ওই ভবনটি লকডাউন ঘোষণা করেন।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীন বলেন, করোনা উপসর্গ নিয়ে মিজান নামের এক ব্যক্তি মারা গেছেন। খবর পেয়ে সফিপুরের ওই চারতলা ভবনটি পুরোপুরি লকলাউন করা হয়েছে। নিহতের লাশ তার স্বজনরা তাদের দেশের বাড়ি বরিশালে নিয়ে গেছেন।

বাংলাপত্রিকা/এনএন

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন