শ্রীপুরে শাখাওয়াৎ হোসেন সবুজের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

আবুল খায়ের সোহাগ, গাজীপুর জেলা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ০৪:৫৫:০৯ পিএম
শ্রীপুরে শাখাওয়াৎ হোসেন সবুজের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ভাইরাস কোভিট ১৯ এর দুর্যোগপূর্ণ সময়ে কর্মহীন ও শ্রমজীবি মানু‌ষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা বিএনপি'র আহবায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপি'র সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক জননেতা শাখাওয়াৎ হোসেন সবুজের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার জেলা যুবদলের সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম মোল্লার নেতৃত্বে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর, বরকুল, বর্নল, বরামা, বাসস্ট্যান্ড এলাকায় পর্যায়ক্রমে ২০০ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, লবণ, আলু, পেঁয়াজ,  সয়াবিন তৈল, গরুর গোস্ত ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণে আরও উপস্থিত ছিলেন- আবদুল হাই বরমী ইউনিয়ন শ্রমিক দল, মিজান। গাজীপুর জেলা ছাত্রদল, নুরুল আমিন শান্ত জেলা ছাত্রদল, আবদুল্লাহ্ আল মামুন শুভ, সোহাগ মিয়া বরমী ইউনিয়ন শ্রমিক দলের রফিকুল ইসলাম রফিক, ইলিয়াস, নজরুল, হাসান, মুনির প্রমুখ।

শাখাওয়াৎ হোসেন সবুজ বলেন, এই দুর্যোগপূর্ণ সময়ে দলের প্রতিটি নেতা কর্মীকে অসহায়,  দুস্থ ও কর্মহীন মানুষের পাশে থাকতে হবে। সকলকে নিরাপদে ঘরে থাকতে অনুরোধ করেন তিনি।

বাংলাপত্রিকা/এনএন

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন