অসহায় কৃষকের পাশে কালিয়াকৈর উপজেলা ছাত্রদল

মো. জুয়েল খান, নিজস্ব সংবাদদাতা | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | ০৬:৫৫:৫৪ পিএম
অসহায় কৃষকের পাশে কালিয়াকৈর উপজেলা ছাত্রদল
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশে ও ছাত্রদলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি সহ বিভাগীয় টিমের নির্দেশে বিএনপি নেতা হারুন ভাইয়ের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল গাজীপুর জেলা কালিয়াকৈর উপজেলা ছাত্রদল অসহায় কৃষকের পাশে এসে দাঁড়িয়েছে।

মানবতার সেবায়, কৃষকের পাশে বাংলাদেশ জাতীয়বাদী ছাত্রদল। করোনা ভাইরাসের পাদুর্ভাবে স্বেচ্ছাসেবক হিসেবে কৃষকের ধান কেটে দিচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। তারই অংশ হিসেবে আজ কৃষকদের ধান কেটে তাদের পাশে দাঁড়ায় গাজীপুর জেলা কালিয়াকৈর উপজেলা প্রত্যেক ইউনিয়নের ছাত্রদলের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- কালিয়াকৈর উপজেলা ছাত্রদল নেতা মোঃ হযরত মাহমুদ জয়, জুয়েল খান ও মৌচাক ইউনিয়ন ছাত্রদলের সভাপতি প্রত্যাশী তৌহিদুর রহমান তুহিন, ইউনিয়ন ছাত্রদল নেতা রবিন, রিপন, মানিক ও মধ্যপাড়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রত্যাশী নাইম হাসান, ইউনিয়ন ছাত্রদল নেতা রানা, নয়ন, মারুফ সহ নেতাকর্মীরা।         

এছাড়াও তারা বিভিন্ন ত্রাণ সামগ্রী নিয়ে মানুষের পাশে এসে দাড়াচ্ছে ও অনেক পরিবারের ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছে।

এ বিষয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি বলেন, আমাদের প্রত্যেকটি জেলা, উপজেলা ও ইউনিয়ন সহ প্রত্যেকটি ইউনিটের নেতাকর্মীরা মানুষের পাশে থেকে সাধ্যমত অসহায় গরীব ও মধ্যবিত্ত এবং অসহায়  কৃষকের পাশে থেকে খাবার, চাল, ডাল সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন। পরিস্থিতি সাভাবিক হওয়ার আগ পর্যন্ত মানুষের পাশে থেকে সাধ্যমত খাবার পৌছে দেওয়া থেকে শুরু করে কৃষকের ধান কেটে বাড়ি পোছে দেওয়ার আহবান করেছেন।

আইনশৃংখলা বাহিনী, ডাক্তার সহ সকল স্বেচ্ছাসেবীদের ধন্যবাদ ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।                                   

বাংলাপত্রিকা/এনএন

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন