গাজীপুরে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১০৭ জন

আবুল খায়ের সোহাগ, গাজীপুর জেলা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ২০ এপ্রিল ২০২০ | ০৬:১১:৩৭ পিএম
গাজীপুরে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১০৭ জন
গাজীপুর জেলায় গত ২৪ ঘন্টায় ভয়াভাহ ভাবে বেড়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০৭ জন। সারা জেলার বিভিন্ন উপজেলা ও মহানগর হতে রবিবার ১৬৩ জনের নমুনা সংগ্রহ করে মহাখালী আইইডিসিআরে পাঠানো হয়। তার মধ্যে টেস্টে পজিটিভ এসেছে ১০৭ জনের।

জেলার কাপাসিয়া, কালিগঞ্জ, কালিয়াকৈর, শ্রীপুর উপজেলা সহ মহানগরের বিভিন্ন জায়গায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০৭ জন। তার মাঝে শিশু সহ দুইজন মারা গেছে করোনা উপস্বর্গ নিয়ে।

জেলার সিভিল সার্জন ডাঃখাইরুজ্জামান জানান, এ নিয়ে গাজীপুর জেলায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৭৯ জন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে কাশিমপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালের ছয়জন ডাক্তারও রয়েছে। সোমবার সকালে গাজীপুর প্রশাসনের সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে উদ্বেগ প্রকাশ করেছেন। সারা দেশে করোনা ভাইরাস পজেটিভে গাজীপুর জেলা দ্বিতীয় স্থানে রয়েছে।

সারা দেশে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ৪৯২ জন মৃতের সংখ্যা ১০ জন সর্বমোট আক্রান্তের সংখ্যা ২৯৪৮ জন এবং সর্বমোট মৃতের সংখ্যা ১০১ জন। এক প্রকার বলা যায় গাজীপুরে গার্মেন্টস শিল্পের মালিকদের অসচেতনতা ও সঠিক সময়ে বেতন না দেওয়ায় শ্রমিকরা সামাজিক দূরত্ব বজায় না রেখে আন্দোলন করছে এতে করে করোনা ভাইরাস আক্রমণের ঝুঁকি বড়েই চলেছে।  

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন