কলাপাড়ায় গরুতে বাগান নষ্ট করার প্রতিবাদে হামলায় আহত ৭

ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ০৫:২৪:২১ পিএম
কলাপাড়ায় গরুতে বাগান নষ্ট করার প্রতিবাদে হামলায় আহত ৭
কলাপাড়ায় গরুতে বাগানের গাছ নষ্ট করার প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় একই বাড়ির ৫ ভাইসহ দুই গৃহবধু আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যা রাতে উপজেলার লালুয়া ইউপির নয়াপাড়া গ্রামের এ ঘটনায় আহত হাসান মল্লিক, বায়েজিত মল্লিক, শাহাচাঁদ মল্লিক, সোহেল মল্লিক, ইসমাইল মল্লিক ও ফোরকান মল্লিক এদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

হাসপাতালের শয্যায় আহতরা জানায়, তাদের ঘটনার দিন প্রতিবেশি আনসার মুন্সির গরু বাগানে ঢুকে গাছপালা নষ্ট করে ফেলে। এঘটনায় প্রতিবাদ করলে প্রতিবেশি আনসার মুন্সিসহ শহীদুল মোল্লা, ওবায়েদুল মুন্সি, মাসুম মোল্লা, সজীব আকন, আলমগীর মোল্লার নেতৃত্বে আরো ১০/১২ জন আহতদের বাড়িতে ঢুকে হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে বেধরক পিটিয়ে ওই বাড়ির দুই গৃহবধুসহ ৫ ভাইকে আহত করে।

আহত দুই গৃহবধু স্থানীয়ভাবে বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছে।

তবে এঘটনায় অভিযুক্ত মাসুম মোল্লার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, হাসপাতালে যারা রয়েছে তারাই আমাদের উপর হামলা করেছে। বর্তমানে আনসার মুন্সীসহ তিন জন হাসপাতালে ভর্তি রয়েছে।

কলাপাড়া থানার এসআই আল আমিন জানায়, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতরা হাসপাতালে ভর্তি আছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মো. মোস্তাফিজুর রহমান জানান, এ ব্যপারে কোন আভিযোগ পাইনি। আভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন